ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯ | ৯ ভাদ্র ১৪২৬

 
 
 
 

এই প্রথম ক্লোজআপ তারকা মুহিন ও বিউটি গান করলেন একসাথে

গ্লোবালটিভিবিডি ৩:২৭ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৯

সংগৃহীত ছবি

ক্লোজআপ তারকাখ্যাত মুহিন ও বিউটি এখন স্বনামেই বেশ জনপ্রিয়। তাদের দুইজনের গানে আলাদা ঘরনার শ্রোতা রয়েছেন দেশ-বিদেশে। একসাথে গানের সড়কে মুহিন ও বিউটির যাত্রা শুরু হয়ে অবিরাম চলছে। কিন্তু একসাথে এই প্রথম তাদের গান হলো। তারা দুইজন এর আগে একসাথে কোনো গান করেননি। গীতিকার জামাল হোসেন এবারই এই দুই তারকাকে এক করলেন ‘সাঁইজি’ শিরোনামে নতুন একটি গানে। জামাল হোসেনের লেখা এই গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন মুহিন। কণ্ঠ দিয়েছেন বিউটি। গানটি প্রকাশ পাবে ‘রঙ্গন মিউজিক’-এর ইউটিউব চ্যানেলে।

এ প্রসঙ্গে মুহিন বলেন, আমি সঙ্গীত পরিচালনায় আসার পর থেকেই ইচ্ছে ছিল বিউটিকে দিয়ে গান করানোর। কিন্তু তা কেন জানি হয়ে উঠছিল না সুযোগের অভাবে। সেই সুযোগটা অবশেষে তৈরি করে দিলেন জনপ্রিয় গীতিকার জামাল হোসেন। তাই জামাল ভাইয়ের প্রতি আমি কৃতজ্ঞ। তার লেখা 'সাঁইজি' গানটি আমার সুরে অসাধারণ গেয়েছেন বিউটি।

অন্যদিকে বিউটিও খুশি মুহিনের সুর সঙ্গীতে গান গাইতে পেরে। বিউটি বলেন, প্রথমেই জামাল ভাইকে ধন্যবাদ জানাই এত সুন্দর একটা গানে আমাকে আর মুহিনকে একসাথে কাজ করার সুযোগ করে দেয়ায়। জামাল ভাই গানটি ভালো লিখেছেন। খুব সুন্দর সুর সঙ্গীত করেছেন মুহিন। আশা করি, এই গানটি প্রকাশের পরে সাড়া ফেলবে।

এএইচ/এমএস


oranjee