ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ | ১ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

মৌ-এর সাথে বাজিমাত করলেন হিমে হাফিজ

গ্লোবালটিভিবিডি ৩:১৫ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৯

সংগৃহীত ছবি

বর্তমানে বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হচ্ছে সাদিয়া ইসলাম মৌ ও হিমে হাফিজ অভিনীত একটি বিজ্ঞাপনচিত্র। বাটারফ্লাই ফ্রিজের এ বিজ্ঞাপনটিতে বৈচিত্রময় চরিত্রে দেখা যায় তাদের। বিজ্ঞাপনটি ইতিমধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

বিজ্ঞাপনটির এজেন্সি অ্যাড কম। প্রেক্ষা গৃহের ব্যানারে এটি নির্মাণ করেছেন শাহারিয়ার পলক। জিংগেল নির্ভর এ বিজ্ঞাপনের শুটিং হয়েছে তেজগাঁওয়ের একটি স্টুডিওতে।

এ প্রসঙ্গে অভিনেতা হিমে হাফিজ বলেন, এই গল্পে আমার চরিত্র আমি একজন ক্রেতা। আর মৌ আপু হচ্ছেন পণ্যটির উপস্থাপনকারী। ভিন্ন ভিন্ন সাজে ভিন্ন ভিন্ন রূপে তিনি আমার কাছে পণ্যটির গুণাগুণ উপাস্থাপন করেন। দেখা যায় এক পর্যায়ে আমি কনভিন্স হই এবং পণ্যটি কিনে খুশি মনে বাড়ি ফিরে যাই। মৌ আপুর সঙ্গে কাজ করা আনন্দের ব্যাপার। আমি মৌ আপুকে মডেল কুইন বলতে চাই। আমি অফারটি পাওয়ার পর খুবই এক্সাইটেড ছিলাম। তার সাথে এই কাজের আগে একদিনই মাত্র কাজ হয়েছে। তেমন কথাবার্তা বা পরিচয়টাও তেমন হয়নি। যদিও হেভিওয়েট পরিচিত বা অপরিচিত কোন অভিনেতার সাথে অভিনয় করতে আমি কখনো নার্ভাস হইনা, তারপরও একটা ব্যাপার থাকে উনি কেমন হবেন, কাজের সময় উনার মুড কেমন থাকে, সহযোগিতা পাওয়া যাবে কিনা এইসব নানান ভাবনা মাথায় আসছিল। কিন্তু কাজ করতে গিয়ে দেখলাম অসাধারণ একজন সাদিয়া ইসলাম মৌকে। দারুণ মানসিকতার, অসাধারণ সহযোগিতাপূর্ণ ব্যবহার, এক কথায় মনে হচ্ছিলো আমরা এক পরিবারের মানুষ। এই অনুভূতি শুধু আমার একার না, শুটিং ইউনিটের সবারই একই অনুভূতি হবে এটা আমার ধারণা। এক কথায় মৌ আপুর সাথে কাজ করাটা একটা দারুণ অনুভূতি যা বহুদিন আমার মনে থাকবে।

তিনি আরো বলেন, কাজটা আমরা অনেক পরিশ্রম করে করেছি। কাজটা শেষ করতে আমাদের দু’দিন শুটিং করতে হয়েছে। তার আগে আমরা আরো দুদিন সেট রিহার্সাল করেছি। আমাদের ডিরেক্টর শাহরিয়ার পলক খুবই বিচক্ষণ। তার টিমটাও অনেক ভালো। আমরা সবাই মিলে অনেক খেটে কাজটি করেছি। আশা করি কাজটি খুব ভালো হবে। বাকিটা দর্শকরা দেখার পর বোঝা যাবে। আমি এ যাবত অনেকগুলো বিজ্ঞাপনে কাজ করেছি। গ্রামীণফোনের বিজ্ঞানের পরে এটা আরো একটি চমৎকার কাজ হবে এটা আমি বলতে পারি।

এমএস

 


oranjee