ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯ | ৯ ভাদ্র ১৪২৬

 
 
 
 

সালমানের বিপরীতে ‘দাবাং ৩’-এ আসছেন নতুন অভিনেত্রী

গ্লোবালটিভিবিডি ১১:৪৮ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০১৯

ছবি: সংগৃহীত

প্রথমে শোনা গিয়েছিল দাবাং ৩-র হাত ধরে সালমানের বিপরীতে বলিউডে আত্মপ্রকাশ করছেন পরিচালক, অভিনেতা মহেশ মঞ্জরেকরের বড় মেয়ে অশ্বামী। কিন্তু এখন শোনা যাচ্ছে ব়ড় নয়, মহেশ মঞ্জরেকরের ছোট মেয়ে সাই দাবাং ৩ দিয়ে পা রাখতে চলেছেন বলিউডে। মুম্বইয়ের একটি সংবাদপত্র জানাচ্ছে, সালমান তাঁর বন্ধু মহেশ মঞ্জরেকরের ছোট মেয়েকে অভিনয়ে আনছেন। আর সাই-এর প্রথম ছবিই সালমানের বিপরীতে, পুলিশ ড্রামা দাবাং ৩-তে হতে চলেছে।

মহেশ মঞ্জরেকরের বড় মেয়ে অশ্বামীর অভিনয় জগতে পা রাখার পরিকল্পনা নেই। তবে তাঁর বোন অভিনয়কেই তাঁর পেশা করতে চান। ইতিমধ্যেই দাবাং ৩-এর কিছু দৃশ্য ও সালমান ও সাই-কে নিয়ে একটি গানও শ্যুট হয়েছে। দাবাং ৩ পরিচালনা করছেন প্রভু দেবা। এর আগে দাবাং সিরিজের প্রথম ছবিটি পরিচালনা করেছিলেন অনুরাগ কাশ্যপের ভাই অভিনব কাশ্যপ। দ্বিতীয় ছবিটি পরিচালনা করেছিলেন সালমানের ভাই আরবাজ খান। দু’টি ছবিই ব্লক বাস্টার হিট হয়েছিল। এবার দাবাং ৩ এর পালা।

দাবাং ৩-এ খলনায়কের ভূমিকায় দেখা যাবে দক্ষিণী স্টার সুদীপকে। তবে প্রথাগত খলনায়কের মতো নয়, এখানে সুদীপের চরিত্রটি সালমানের সঙ্গে সমান্তরাল ভাবেই আঁকা হয়েছে। তাকে প্রথমে ভাল মানুষ হিসেবেই দেখানো হয়েছে। কিন্তু পরিস্থিতির ফেরে তার ভূমিকা খলনায়কে পরিণত হয়।
 
আরকে 

oranjee