ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ | ২৮ কার্তিক ১৪২৬

 
 
 
 

কে হতে যাচ্ছে সালমানের সঙ্গী?

গ্লোবালটিভিবিডি ১২:০৪ অপরাহ্ণ, জুলাই ১১, ২০১৯

ছবি: সংগৃহীত

রিয়্যালিটি শো ‘নাচ বলিয়ে’তে সালমান খানের সঙ্গে প্রাক্তন জুটি হিসেবে কারা থাকবেন, তা নিয়ে দিনে দিনে জল্পনা বেড়েই চলেছে।

শোয়ের ফরম্যাট অনুযায়ী, পাঁচ জন প্রাক্তন জুটি ও পাঁচ জন সম্পর্কে আছেন এমন জুটি প্রতিযোগী হিসেবে থাকার কথা। বিচারকের আসনে থাকবেন রবিনা টন্ডন ও আহমেদ খান। বিশেষ অতিথি হিসেবে প্রথম পর্বে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের আসার কথা শোনা গিয়েছিল। তবে সেই সম্ভাবনা ক্রমশ কমছে।

সালমানের টিমের পক্ষ থেকে দ্বিতীয় জুটি হিসেবে নাম উঠে এসেছে রণবীর কপূর ও দীপিকা পাড়ুকোনের। তবে সেখানেও বাদ সেধেছেন ভাইজান। রণবীরকে নিজের শোয়ে একেবারেই চান না তিনি। ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের এক সময়ের সম্পর্কই তাঁদের মধ্যেকার তিক্ততার জন্য দায়ী। এ ছাড়া দীপিকার সঙ্গে সালমানের ঠান্ডা যুদ্ধের কথা সকলেরই জানা। তাঁকে বলিউডে লঞ্চ করা থেকে সালমানের সঙ্গে ছবি করার প্রস্তাব, বারবার নাকচ করেছেন দীপিকা। তাই এই প্রস্তাবও বাতিল হয়ে যায়।

তৃতীয় জুটি হিসেবে নাম উঠে এসেছে সালমান ও ক্যাটরিনা কাইফের। তবে সেখানেও অন্তরায়। কোনও জাতীয় চ্যানেলে সালমানের প্রাক্তন হিসেবে উপস্থিত থাকতে অভিনেত্রীর আপত্তি রয়েছে। সালমানের সঙ্গে সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি তিনি। তাই ভাইজানের সঙ্গে বন্ধুত্বের কথা ভেবেই ক্যাটরিনা এই পরিকল্পনা থেকে পিছু হটেছেন। তা হলে সালমানের সঙ্গী কে হবেন? আপাতত জানা যাচ্ছে, প্রথম দু’টি পর্বে সলমন একাই থাকবেন।

আরকে


oranjee