ঢাকা, মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

সানজিয়া মুন ও বিপ্লবের ' কি মায়া লাগলো অন্তরে'

গ্লোবালটিভিবিডি ১১:৪১ পূর্বাহ্ণ, জুন ২৭, ২০১৯

ফাইল-ছবি

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি নির্মিত হয়েছে নতুন মিউজিক ভিডিও 'কি মায়া লাগলো অন্তরে' । গানটির গীতকার ও সুরকার শাহ আলম সিকদার জয়। সঙ্গীত করেছেন পলাশ মাহমুদ, কন্ঠ দিয়াছেন শারমিন সুমি ।

সম্প্রতি এই মিউজিক ভিডিও টির শুটিংয়ের কাজ শেষ হয়েছে। এতে মডেল হিসাবে কাজ করেছেন মডেল ও অভিনেত্রী সানজিয়া মুন ও সাব্বির আহমেদ বিপ্লব। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন নির্মাতা মাহফুজ ইসলাম। প্রযোজনা করেছেন জাকির হোসেন।

এ প্রসঙ্গে নির্মাতা মাহফুজ ইসলাম বলেন, অসাধারন একটা গান আমরা সুুন্দর ভাবে মিউজিক ভিডিওটি ৩০০ ফিট রুপগঞ্জের বিভিন্ন লোকেশনে শুটিংয়ের কাজ শেষ করেছি। এই গানটির কথা অনেক সুুন্দর। আশা করি, মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে। মডেল মুন ও বিপ্লব দুজনই ভালো কাজ করেছে।

মডেল ও অভিনেত্রী মুন বলেন, পরিচালক মাহফুজ ভাইয়া সাথে আমার প্রথম কাজ। গানের গল্পের রসায়নটা খুবই ভালো ছিলো আমার বিপরীতে মডেল হিসাবে ছিলেন বিপ্লব। নির্মাতা মাহফুজ ভাইয়া কাজটা ধরে ধরে করার চেষ্টা করেছেন কেমন হয়েছে তা দর্শকরা দেখলে বুঝতে পাবেন।

মডেল বিপ্লব বলেন, মিউজিক ভিডিও গানটি অসাধারন। পরিচালক মাহফুজ ভাইয়ের সাথে প্রথম কাজ। মাহফুজ ভাই কাজটি ধরে ধরে করেছে। মুনের সাথে অারো অনেক কাজ করেছি।মিউজিক ভিডিও দর্শকের ভালো লাগবে আশাবাদী।

আরকে


oranjee