ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ | ৮ শ্রাবণ ১৪২৬

 
 
 
 

ঈদুল আজহায় আসছে শাকিব-বুবলীর ‘মনের মতো মানুষ পাইলাম না’

গ্লোবালটিভিবিডি ৫:৫৮ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৯

শাকিব খান ও শবনম বুবলী

আগামী ঈদুল আজহায় মুক্তি পাবে জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও আলোচিত নায়িকা বুবলী অভিনীত নতুন ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’। এরই মধ্যে ছবিটির শুটিং শুরু হয়ে গেছে।

সোমবার সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে অনুষ্ঠিত হয়েছে ছবিটির মহরত। শাকিব খান ও বুবলীকে নিয়ে নতুন এ ছবিটি পরিচালনা করছেন জাকির হোসেন রাজু।

মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসান, পানিসম্পদ মন্ত্রণালয়–সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, তথ্যসচিব আব্দুল মালেক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ, বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি ইফতেখার উদ্দিন নওশাদ, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও মহাসচিব বদিউল আলম খোকন, চিত্রনায়িকা অঞ্জনা, সোহানুর রহমান রহমান প্রমুখ।

ছবি প্রসঙ্গে শাকিব খান বলেন, সবাই জানেন এবং মানেন, একটি ভালো চলচ্চিত্র একটি দেশ গঠনে সহায়তা করে। একটি পরিবার গঠনে সহায়তা করে। পরিবারের সুসম্পর্ক গঠনে সহায়তা করে। আমরা অনেক সময় বড় মানুষদের মুখে বলতে শুনেছি, ছোটবেলায় মা, বোন ও পরিবার-পরিজনের সঙ্গে সিনেমা দেখতে যেতাম। তারা কিন্তু শুধু সিনেমাই দেখতে যাননি, পাশাপাশি তাদের পারিবারিক সম্পর্কও দৃঢ় হয়েছে। রাজু (জাকির হোসেন রাজু) ভাই যখন আমাকে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির কথা বললেন, তখন এর গল্প আমার হৃদয় ছুঁয়ে গেছে।

চিত্রনায়িকা বুবলী বলেন, এই ছবিতে সম্পূর্ণ নতুন এক বুবলীকে পাবেন আপনারা। ছবিটি সবার ভালো লাগবে, পছন্দ হবে, এটুকু নিশ্চিত করে বলতে পা‌রি। কারণ, এটি আমাদের সবার কথা বলবে।

ছবিটির সার্বিক তত্ত্বাবধানে আছেন যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট এবং প্রযোজনা করছে দেশ মাল্টিমিডিয়া।


এমএস


oranjee