ঢাকা, বুধবার, ২০ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

অবশেষে নুসরাতের বিয়েতে পৌঁছেছেন মিমি

গ্লোবালটিভিবিডি ১২:৫৩ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৯

মিমি এবং নুসরত ।

মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহান বেস্ট ফ্রেন্ড। এ কথা টলিউডের প্রায় সকলেই জানেন। তুরস্কের বোদরুমে বিয়ে করছেন নুসরত। আর সেখানে টলিউড থেকে একমাত্র উপস্থিত মিমি। বান্ধবীর বিয়েতে পৌঁছে নিজেই ছবি শেয়ার করলেন অভিনেত্রী।

ফ্লোরাল প্রিন্টের ড্রেস পরেছেন মিমি। হলুদ, কমলা রঙের আধিক্য রয়েছে তাঁর পোশাকে। মিমি হ্যাশট্যাগে লিখেছেন, ‘এনজেঅ্যাফেয়ার’ অল সেট। আজ বোদরুমে নুসরাতের মেহেন্দি এবং সঙ্গীতের অনুষ্ঠান। আগামীকাল নিখিল জৈনের সঙ্গে বিয়ে। সদ্য সাংসদ নির্বাচিত হয়েছেন দুই নায়িকা। কিন্তু সংসদের প্রথম দিনেই অনুপস্থিত তাঁরা।

দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরাত-নিখিল। বিয়েতে নুসরাত পরছেন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহঙ্গা। নিখিলও সব্যসাচীর পোশাক পরবেন। এক-একটি অনুষ্ঠানের জন্য থিম অনুযায়ী পোশাক বেছেছেন নায়িকা। ইয়ট পার্টিতে সামার ফাঙ্ক। নায়িকার মেহেন্দির থিম বোহেমিয়ান। সেখানেও মানানসই ডিজ়াইনার ওয়্যার। সঙ্গীতের জন্য ইন্দো-ওয়ের্স্টান পোশাক বেছেছেন নুসরাত। বিয়ের পরে রাতের পার্টিতে নায়িকা আবার ফিরে যাবেন ওয়েস্টার্ন গ্ল্যামারাস পোশাকে। হোয়াইট ওয়েডিংয়ের জন্য নুসরাত বেছেছেন মিন্ট গ্রিন এবং সাদার মিশেলে ড্রেস।

প্রতিটি অনুষ্ঠানেই খাওয়াদাওয়ার বিস্তারিত আয়োজন। বিয়ের দিন মেনুতে থাকছে স্থানীয় কুইজ়িন এবং ভারতীয় খাবার। বিয়ের পরে ইউরোপের কোনও জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন নব দম্পতি।

আরকে


oranjee