ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ | ১ আশ্বিন ১৪২৬

 
 
 
 

এবার প্রাক্তন প্রেমিক-প্রেমিকার ভূমিকায় সাইফ-কারিনা!

গ্লোবালটিভিবিডি ১২:৩১ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৯

ছবি সংগৃহীত

রিয়েল লাইফে সম্পর্কটা স্বামী-স্ত্রীর। তবে এবার দুজনকে প্রাক্তন প্রেমিক-প্রেমিকার অভিনয় করতে হবে। এই চ্যালেঞ্জই এ বার নেবেন সাইফ আলি খান এবং কারিনা কাপূর।

বলিউড সূত্রে খবর, পরিচালক হিসেবে নিতিন কক্করের ডেবিউ ছবি ‘জওয়ানি জানেমন’-এ প্রাক্তন প্রেমিক-প্রেমিকার ভূমিকায় অভিনয় করবেন সাইফ-কারিনা। নাম প্রকাশে অনিচ্ছুক এ ছবির সঙ্গে জড়িত এক ব্যক্তি বলেন, ‘‘কারিনার চরিত্রটি সম্ভবত সাইফের প্রাক্তন স্ত্রী বা প্রেমিকার। ক্যামিও চরিত্রে অভিনয় করবেন।’’

২০১২-এ বিয়ে করেছিলেন সইফ-কারিনা। ‘ওমকারা’ (২০০৬), ‘তশন’ (২০০৮), ‘এজেন্ট বিনোদ’ (২০১২)-র মতো ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন দম্পতি। তাঁদের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘হ্যাপি এন্ডিং’ (২০১৪)। পাঁচ বছর পর ফের একসঙ্গে কাজ করবেন এই জুটি।

এই ছবিতে মূলত বাবা-মে‌য়ের গল্প বুনেছেন নিতিন। বাবার ভূমিকায় দেখা যাবে সাইফকে এবং মেয়ের ভূমিকায় পূজা বেদির মেয়ে আলাইয়াকে দেখা যাবে। ইতিমধ্যেই লন্ডনে শুটিং শুরু করেছেন সইফ-আলাইয়া। ভারত-পাক ম্যাচ দেখতেও মাঠে হাজির হয়েছিলেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় সে ছবি শেয়ার করেন আলাইয়া। আর দিন কয়েকের মধ্যেই শুটিং ইউনিটের সঙ্গে যোগ দেবেন কারিনা।

আরকে


oranjee