ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ | ৪ আষাঢ় ১৪২৬

 
 
 
 

শাকিব-বুবলী'র ‘ঈদ মোবারক’মুক্তি পেয়েছে

গ্লোবালটিভিবিডি ১:৩৪ অপরাহ্ণ, জুন ০৩, ২০১৯

ঈদুল ফিতরকে সামনে রেখে ঈদের আনন্দ দিগুণ করতে শনিবার এসকে ফিল্মসের ইউটিউব চ্যানেল-এ মুক্তি পেয়েছে জনপ্রিয় জুটি শাকিব খান ও শবনম বুবলী অভিনীত নতুন ছবি 'পাসওয়ার্ড'র দ্বিতীয় গান ‘ঈদ মোবারক’।

মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ ছবিটির মুক্তিকে সামনে রেখে ইতোমধ্যে শতাধিক সিনেমা হল বুকিং দেয়া হয়েছে । ঈদে শাকিবের সবচেয়ে বড় বাজি ‘পাসওয়ার্ড’। ছবি কতটা হিট হবে, সেটা ঈদে মুক্তির পরেই বোঝা যাবে। তার আগেই সুপারহিট ‘পাসওয়ার্ড’ প্রথম গান ‘পাগল মন’ ভাইরাল হওয়ার পর শাকিবের নিজস্ব ইউটিউব চ্যানেল উন্মুক্ত হলো ছবির দ্বিতীয় গান ‘ঈদ মোবারক’।

‘ঈদ মোবারক’ শিরোনামের গানটি প্রিয় চট্টপধ্যায়ের লেখা এটির সুর ও সঙ্গীত করেছেন জনপ্রিয় গায়ক আকাশ সেন । আর গানের তালে রঙিন পোশাকে নেচেছেন শাকিব খান, শবনম বুবলী ও ইমন। এই গানের মাধ্যমেই প্রথমবারের মতো একই সঙ্গে দেখা গেলো ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান, বুবলী ও ইমনকে। বলিউড কোরিওগ্রাফার পবন শেঠি ও ববের নির্দেশনায় গানটিতে এই তিন তারকার সঙ্গে তাল মিলিয়ে নেচেছেন ৩০০ ছেলে-মেয়ে।

এসকে ফিল্মস প্রযোজিত ‘পাসওয়ার্ড’ ছবির ট্রেলারটিও বেশ নজর কেড়েছে ভক্তদের। থ্রিলারধর্মী ‘পাসওয়ার্ড’-এ বিভিন্ন চরিত্রে আরও দেখা যাবে মিশা সওদাগর, অমিত হাসান, ডনসহ আরো অনেককে।

এমএস


oranjee