ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ | ১ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

আসছে প্লাবন কোরেশীর `মোল্লা স্যারের ক্লাসে'

গ্লোবালটিভিবিডি ২:০২ পূর্বাহ্ণ, মে ২৪, ২০১৯

প্লাবন কোরেশীর ভিন্ন মেজাজের গান `মোল্লা স্যারের ক্লাসে' শুক্রবার বিকেল চারটায় মুক্তি পাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে। গানটির কথা ও সুরারোপও করেছেন তিনি আর কম্পোজিশন করেছেন এ প্রজন্মের তরুণ সঙ্গীত পরিচালক মন।

এ সময়ের জনপ্রিয় ও ব্যস্ততম গীতিকার, সুরকার প্লাবন কোরেশীর ব্যতিক্রমী এই গানটি ইতিমধ্যে মিডিয়াপাড়ায় বেশ আলোচিত হচ্ছে। সবারই আশাবাদ দর্শক-শ্রোতাদের কাছে নতুন ধাচের এ গানটি বেশ সাড়া ফেলবে।

এই গান প্রসঙ্গে প্লাবন কোরেশী বলেন, এই গান আমার অন্যরকম ভালোবাসার গান। এই গান আমার দুরন্ত শৈশব-কৈশোরের গান। এই গান আমার আমিকে তুলে ধরার গান। এই গানে লেপ্টে আছে আমার ডাংগুলি আর গোল্লাছুটের গল্প, এই গানে উজ্জ্বল হয়ে আছে আমার পারুলী নদীর ডুবসাঁতার, আমার মেঠোপথের বাঁক, আমার স্কুল পালানোর ইতিবৃত্ত, আমার মোল্লা স্যার, আমার গাজীর গান অথবা লুকিয়ে দেখা যাত্রাপালার কামুক আনন্দ। এই গানে তুলে ধরেছি আমার বেড়ে ওঠার নানা অধ্যায়। আমার বাল্যপ্রেম কিংবা প্রথম বিরহকে আলিঙ্গন করার গান। এই গান আমার এবং সকলের পেছনে তাকিয়ে দেখার গান।

লায়নিক মাল্টিমিডিয়ার কর্ণধার রনক ইকরাম বলেন, ভিন্ন মেজাজের এই গানটি সচেতন সঙ্গীত পিপাসুদের মনে দাগ কাটবে। গানটি বেঁচে থাকার মত একটি গান। আমি বেশ আশাবাদি।

এমএস


oranjee