ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯ | ১১ ভাদ্র ১৪২৬

 
 
 
 

প্রথমবার জুটি বাঁধলেন শামিম জামান ও তানিন সুবহা

গ্লোবালটিভিবিডি ৭:২৪ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০১৯

বিনোদন প্রতিবেদক: জনপ্রিয় অভিনেতা শামিম জামান ও তানিন সুবাহ প্রথমবার জুটি বেঁধে নাটকে অভিনয় করলেন। নাটকের নাম 'পুংটাবাজ'। রুহুল আমিন পথিকের রচনায় নাটকটি পরিচালনায় করেছেন শামিম জামান। নাটকটিতে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন নুরু আলি নয়ন, রাজু আহমেদ, কাজী উজ্জল, হাসী মুন ও বাদল। সম্প্রতি-এর শুটিং ও শেষ হয়েছে৷

গল্পে দেখা যাবে, শামীম জামান ও নয়ন দুই ভাই। তারা খুবই চতুর স্বভাবের। তারা যে গ্রামে থাকে তাদের কর্মকাণ্ডে বিরক্ত গ্রামের সব মানুষ। একপর্যায়ে তাদেরকে গ্রামের লোক তাড়িয়ে দিতে চায়। পরে এই দুই ভাই গ্রামে ঢোকার জন্য পরিকল্পনা করে। একজন সাংবাদিককে দিয়ে তারা তাদের নিজেদের মৃত্য হয়েছে, এমন খবর প্রকাশ করে গ্রামের মানুষকে দেখানোর জন্য। পরের দিনই দুই ভাই তাদের বাড়ি গিয়ে উপস্থিত হয়। বাবা-মাও তাদেরকে পেয়ে খুশি। তারপর যখন শহরে চাকরির জন্য দুই ভাই চলে যেতে চায় তখনই বাবা-মা তাদেরকে বলে গ্রামেই কিছু একটা করার জন্য এবং গ্রামেই বিয়ে করার কথা বলে। পরে দুই ভাইয়ের প্রেমিকাকেই বিয়ে করার সিদ্ধান্ত নেয়। এমনি গল্পে সম্প্রতি নির্মিত হয়েছে নাটক 'পুংটাবাজ'।

তানিন সুবাহ্ বলেন, বেশ চমৎকার আর নতুন ভাবনার একটি গল্পে কাজ করলাম এখানে। পাশাপাশি শামিম জামানের সঙ্গেও প্রথমবার কাজ করা হলো। দারুণ অভিজ্ঞতা হয়েছে। নাটকটিতে কাজ করতে গিয়ে প্রেম ও দাম্পত্য জীবনের অনেক কিছুই নতুন করে উন্মোচিত হয়েছে। এক জীবনে মানুষের অনেক খেয়াল থাকে। তার কিছু পূরণ হয়, কিছু হয়ও না। এই নাটকটি দর্শকদের ভালো লাগবে বলে প্রত্যাশা করছি।

নাটকটি একটি বেসরকারি চ্যানেলের জন্য নির্মিত হয়েছে । শিঘ্রই এটি প্রচার করা হবে বলে জানান নির্মাতা।

এমএস


oranjee