ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৫ কার্তিক ১৪২৬

 
 
 
 

যে কারণে নায়ক সাইমন থাকতে পারেননি টেলি সামাদের জানাজায়

গ্লোবালটিভিবিডি ৭:৩৬ অপরাহ্ণ, এপ্রিল ০৮, ২০১৯

ফাইল ছবি

আমি সিনেমার মানুষ, নিজেকে সিনেমার একজন সাধারণ কর্মী মনে করি। আমি এই পরিবারেরই একজন, এটা মনে করে নিজেকে অনেক ধন্য মনে করি। এছাড়াও আমার নিজের পরিবার আছে, যেখান থেকে শিখেছি সামাজিকতা, ভদ্রতা। শিখেছি একজনের বিপদে অন্যজনের এগিয়ে আসার কথা। আর কেউ মারা গেলে তো কথাই নাই। সেই পরিবারের পাশে দাঁড়ানো ছোটবেলা থেকেই দেখে আসছি। হয়তো এটাই সামাজিকতা!

আমি সব সময় চেষ্টা করি আমাদের সিনেমার কেউ মারা গেলে তার পরিবারের পাশে থাকার, সমবেদনা জানাবার। নামাজে জানাযায় তো অবশ্যই থাকি (যদিও ওই ছবি ছাড়ি না)। গতকাল আমাদের সবার প্রিয় অভিনেতা টেলিসামাদ সাহেবের জানাযায় অংশগ্রহন করতে পারিনি কারণ আমি ঢাকায় ছিলাম না। এটা নিয়ে আমার অনেক ভাইয়েরা আমার সমালোচনা করেছেন, যেটা খুব দুঃখজনক। আমি ইচ্ছা করে এটা করিনি।

বলার আগে যদি আমাকে জানতে চাইতেন তাহলে হয়তো ভালো হতো। কারণ আমি এই সামাজিকতার কারণেই বেঁচে থাকি। অভিনেতা তো বটেই, কিছুদিন আগে আমাদের অনেক সিনিয়র ফটোসাংবাদিক ফিরোজ মামার জানাযায়ও কিন্তু আমি গিয়েছিলাম। উনার সাথে আমার কোনো কাজ হয়নি কিন্তু ভালোবাসা ছিলো মনের, কর্মের, সামাজিকতার।

সবার প্রতি শ্রদ্ধা রেখেই বলতে চাই, আমি সিনেমার নায়কের আগে কিন্তু একজন মানুষ এবং সাধারণ মানুষ। আমি এতো বড় তারকা হতে চাইনা, যেখানে আমার মনুষ্যত্ব থাকবে না।

আশা করি সবাই আমার আবেগটা বুঝবেন, কাউকে আঘাত করিনি, এতোদিন পরেও আমাকে বোঝানোর চেষ্টা করলাম।

অনেক ভালোবাসা সবার জন্য।

এমএস


oranjee